বাউরি বাতাস
- ‌লোকমান হা‌কিম ০৪-০৫-২০২৪

বাগানে বাগানে
সবুজের সম্মোহন

ফলবতী হয়ে উঠেছে বৃক্ষ
নিজের অজান্তে বসন্ত এসে
টোকা দিল দরজায়।

এমন গভীর রাত-খোলা জানালা
বাউরি বাতাস-কেন
জাগিয়ে তোল আমায়?

আমার শরীরে এ শীহরণ
ঝর্ণাধারার মত বয়ে যায়

এখন আমি কোথায় পাই
ফোটা পদ্ম?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।